Wednesday, July 23, 2014

একটি চাপা-য়িত কাহিনী!

জিয়া, সারাদিন রাত কম্পিউটারে কি কর ? তোমার চোখ দুইটাতো অল্প কয়েকদিনেই ফিউজ হয়ে যাবে!
- এইতো বুড়ী, আর কয়েক মিনিট!

-বালিশটা আকাশের উপর তুলে রেখেছ, এইবার একটু নামাও!
-এইতো বুড়ী, আর কয়েক মিনিট!


( আরও কিছুক্ষণ পর)


-জিয়া, তোমার জন্য কি একটু শান্তি মত ঘুমাতেও পারবনা! হাতীর মত এত নাড়াচাড়া করছ কেন?
-এইতো বুড়ী, আর কয়েক মিনিট!


( এভাবে আরও কিছুক্ষণ)
(একটু হাল্কা নাক ডাকার শব্দ!)


(এইবাবে একরাত, দুই রাত , শত রাত !!)


সকাল ১0টা! আজ দুজনেরই ছুটি!


জিয়া, আর কতক্ষণ ঘুমাবা? -এইবার উঠো!
-( আমার নাক ডাকা থেমে গেল! PAUSE!)


-আমি নাস্তা রেডি করছি, তাড়াতাড়ি উঠো

( ম্যাড্যাম কিচেনে গেল!)
( আমার নাক ডাকা আবার শুরু! RESUME!)


১০টা ৩০


-কি জিয়া, এখন উঠ নাই ? কয়টা বাজে ? গরুর মত আর কত ঘুমাবা?
( নাক ডাকা বন্ধ  ! The END!)
-উঠছি! এইতো আর কয়েক মিনিট!


১১টা


- কি জিয়া এখন উঠ নাই ? সারা রাত তার জন্য একটুও ঘুমাতে পারিনা! এখন তার কোন খবর নাই! 
আজ একটু ছুটি আছে, কোথায় একটু ঘুরতে যাবো!
ব্লাব্লা ব্লাব্লাব্লা &%€#Ø'ঁÅÆ%&€

(আমার কানে তুলা)

-গরু, গাধা, ছাগল, হাতি, ......(ইত্যাদি ইত্যাদি!)


প্লাস, গুনধর ভাবিদের দার করা গালি (!)

১১ট ১৫


এখন উঠ নাই ? আজ তোমার কি আমার একদিন!

ইয়াআআ টিসাও, দডাম, ধুউউম, ঠাআআস


-ওরে আল্লাহ! রুমুরে একটু থামাও!


0 comments:

Post a Comment